Fake Check / Money Order

Easypaidbd.com: scam

অনলাইন মানি এক্সচেঞ্জ জালিয়াতি থেকে সাবধান (Easy Paid BD)
উপরের টাইটেল দেখে আশা করি বুঝে গেছেন আমি কোন বিষয় নিয়ে কথা বলতে যাচ্ছি, অনলাইনে অনেক ধরনের জালিয়াতি হয় আর এই সব বিষয়গুলো সম্পর্কে আমরা প্রায় সবাই অবগত। আর এর মধ্যে অনেক ধরনের জালিয়াতি রয়েছে আবার অনেক ধরনের জালিয়াত দল রয়েছে, এক একটা দলের জালিয়াতির কৌশল একেক রকম। আমি বেশি কিছু লিখবো না, আজকে খুব চতুর একটা জালিয়াত চক্রের সাথে পরিচয় করিয়ে দেবো আপনাদের।
তবে অন্য সবগুলো জালিয়াত চক্রের মতো এদের ও খুব ভালো একটা কোম্পানি ট্যাগলাইন ছিল। গুগল এ এসইও স্কোর অনেক ভালো। মানুষের হ্রদয়ে অনেক ভালো অবস্থান করে নিয়েছে এই চক্র। সবকিছুই ঠিক ঠাক চলে, শুধু সুযোগ বুঝে দুই একটা ক্লায়েন্ট এর টাকা হাতিয়ে দিয়ে অদ্ভুত প্রশান্তি বোধ করে এই জালিয়াত চক্র। আমরা যারা অনলাইন এ কাজ করি তারা এক একেক সময় এক রকম পেমেন্ট গ্রহন করতে হয় ক্লায়েন্ট এর ইচ্ছে অনুযায়ী। যদিও বাংলাদেশে ক্রিপ্টোকে টাকায় কনভার্ট করার মতো তেমন কোন ভালো মানি এক্সচেঞ্জ প্রতিষ্ঠান বা কোম্পানি ছিল না। আর এর মধ্যেই ফাকা মাঠে গোল দেওয়ার সুযোগ নিতে কিছু অসাধু ব্যাবসায়ী এই স্থানটাকে কাজে লাগায়। চালু করেছে বিভিন্ন নামে অনলাইন মানি এক্সচেঞ্জ কোম্পানি। আর এই কোম্পানি গুলোর মধ্যে খুব বড় (ছোটলোকি) একটা আর পরিচিত কোম্পানি হচ্ছে Easy Paid BD ইজি পেইড বিডি।
Company Site URL: https://easypaidbd.com/
Phone Number:****
****
Email: ****
****
ইজি পেইড বিডি
আপনার অ্যাকাউন্ট থেকে কিছু ইথার কয়েন বা বিটিসি (Ether Coin, Bitcoin - BTC) কে বাংলা টাকায় কনভার্ট করার কথা ভাবছেন?
গুগল এ গিয়ে আপনার ইচ্ছে অনুযায়ী একটা কীওয়ার্ড দিয়ে সার্চ করুন, রিকমেন্ডেড কীওয়ার্ড হচ্ছে EasyPaidBD.
সার্চ করার পর, নিচের মতো একটা স্ক্রীনশট পাবেন।

আমি মনে করি কিছু বিষয় চিন্তা করলে এই ইমেজ বা এই রকম সার্চ রেজাল্ট আপনাকে সামনে অগ্রসর (চোরের দর্জায় আস্রয় নেওয়ার জন্য অগ্রসর করাতে) করাতে যথেষ্ট। মেটা ডেসক্রিপশনটা পড়লে আপনি খুব শান্তি পাবেন, কিছুটা অমৃত পান করার মতো। সাইট এ প্রবেশ করলেন এরপর অ্যাকাউন্ট খুললেন চোরের সাথে আত্মীয়তা করার জন্য। এরপর শুরু হলো আপনার যখন তখন মানি কনভার্ট, আই মিন মানি ট্রানজেকশন। আচ্ছা এরই ভেতর হটাত করে যদি দেখেন আপনার টাকা ট্রান্সফার হওয়ার পর আপনাকে কোন রেসপন্স করছে না বা আপনার অ্যাকাউন্ট টা ও সাইট এর এডমিন নিজ দায়িত্বে খেয়ে দিল তখন কেমন লাগবে?
অল্প কিছু টাকা নিয়ে কেন রে ভাই এতো চোরামি ছ্যাঁচড়ামি? আমি ইজি পেইড বিডির জাতীয় কাজী সোহেল ভাই এর কথা বলছি, উনি খুব চালাক একটা লোক নাহলে আমারে ১০০ ইউএসডি এর মারাটা এতো সহজে কিভাবে দিলো?
অনেকেই তো পারে না, ভাইরে মাথায় তুইলা নাচায়, এখন বুঝতেছিনা নাকি ভাই নিজের সাইটে নিজে অন্য একটা অ্যাকাউন্ট থেকে ফিডব্যাক লিখে মানুষকে সান্তনা দেওয়ার কোর্স করেছেন ?! আচ্ছা অনেক লিখেছি, এইবার যাই মূল পয়েন্টে।
নিচের স্ক্রীনশটটি দেখুন,

আমার দেখা বাংলাদেশের সবচেয়ে বড় চোর আর মিথ্যুক একটা ব্যাক্তি আমাদের কাজী সোহেল ভাই।
এপ্রিল ০১- ২০১৯, আমি ইমারজেন্সি একটা কাজে আমার ইথার ওয়ালেট থেকে কিছু ইথার কয়েন কনভার্ট করি “ইজি পেইড বিডি” থেকে। টাকার অ্যামাউন্ট আর সব প্রমানাদি নিচে দিয়ে দিচ্ছি। নিজ দায়িত্বে দেখে নিয়ে সতর্ক হোন। নাহলে আমার মতো সময় মতো মারা খাবেন।

আমি আপনাদের কাজী সোহেল ভাই এর ওয়ালেটে ১০০ ডলার সেন্ড করি আমাকে বাংলা টাকা দেওয়ার জন্য। কিন্তু আফসোস আমার পকেটে টাকাটা ডুকলোনা। ভাই সুন্দর করে খেয়ে দিলেন। এরপর অনেক বার ওনাকে কল দিয়েছি, মেইল করেছি, শুধু পেয়েছি একটার পর একটা মিথ্যা কথার জুলী। শেষ তিনি আমার মেইল টাকে অস্বীকার করছেন। এ কেমন জাতী মিথ্যুরে ভাই ? সালার মাত্র ১০০ ডলারই তো!
যাইহোক আমি শুধু মাত্র আপনাদের সাথে কাজী সোহেল ভাই এর সাথে পরিচয় করিয়ে দিলাম, উনি যে প্রো লেভেল এর মিথ্যুক সেটা আমি প্রমান পেয়েছি। কেউ প্রমান খুজতে গিয়া নিজের সম্পত্তি ওনার পকেটে ঢুকিয়ে দেবেন না আশা করি।
সবশেষঃ এইসব ফ্রড ,জালিয়াত, কুচক্র লোক আর কোম্পানি থেকে বিরত থাকুন, ...

Report comment

Please login or register to leave a comment…

Thank you for report a misuse case.
Report misuse
Please login or register to vote
0

Please login or register to leave a comment…

Login
Subscribe to our newsletter